অতীব জরুরী পাসপোর্ট সেবা !!

 




অতীব জরুরী পাসপোর্ট সেবা কি?

কিছু ক্ষেত্রে নাগরিকদের অতীব জরুরী (খুব কম সময়ের মধ্যে) পাসপোর্ট প্রয়োজন হতে পারে। সেক্ষেত্রে নির্দিষ্ট শর্ত ও ফি পরিশোধ সাপেক্ষে অতীব জরুরী পাসপোর্ট সেবা গ্রহণ করতে পারবেন।


অতীব জরুরী পাসপোর্ট ডেলিভারি কত দিনে পাওয়া যাবে?

অতীব জরুরী পাসপোর্ট ২ (দুই) কর্মদিবসের মধ্যে প্রদান করা হবে। 

অতীব জরুরী পাসপোর্ট এর জন্য কারা আবেদন করতে পারবেন?

বাংলাদেশের যে কোনো নাগরিক আবেদন করতে পারবেন। তবে শুধুমাত্র পূর্বে পাসপোর্ট ব্যবহারকারীগণ স্থায়ী ঠিকানার তথ্য অপরিবর্তিত রেখে অতীব জরুরী সেবার জন্য আবেদন করতে পারবেন।

অতীব জরুরী পাসপোর্ট সেবাটির জন্য কোথায় আবেদন করতে হবে?

বাংলাদেশের যেকোনো বিভাগীয়/আঞ্চলিক পাসপোর্ট অফিসে আবেদন করা যাবে। এই সেবাটি বাংলাদেশ দূতাবাসের ক্ষেত্রে প্রযোজ্য নয়।

অতীব জরুরী পাসপোর্ট প্রদান/ডেলিভারি প্রক্রিয়া কি? 

শুধুমাত্র আগারগাঁও বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস থেকে অতীব জরুরী পাসপোর্ট বিতরণ করা হবে।

ঠিকানা :

বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস, ভবন নং - ২ই-৭, শের-ই-বাংলা নগর, আগারগাওঁ, ঢাকা-১২০৭।যোগাযোগঃ +৮৮০২-৮১২৩৭৮৮ 

Previous Post Next Post